Mangoes On EMI: আমের উপরেও EMI, এখন EMI দিয়ে খেতে পারবেন ব্যয়বহুল হাপুস আম

এসেগেছে এবারের গ্রীষ্মকাল, গরমের শুরুতেই নাজেহাল সাধারণ মানুষ। তবে গ্রীষ্মকালের সবথেকে ভালো দিকটা হচ্ছে আম বিশেষ করে হাপুস আম। তবে লাগাম ছাড়া মূল্যবৃদ্ধির কারণে বর্তমানে দেশের মধ্যবিত্তের হাতের নাগালের বাইরে এই গ্রীষ্মের এই রাজা। তবে এবার এই সমস্যাটা সমাধান করার জন্য দেশে চালু হলো ইএমআই-এ আম বিক্রি।

Pune businessman offers mangoes on EMI

হ্যাঁ, বন্ধুরা ঠিকই পড়েছেন, এবার আপনি EMI দিয়েই খেতে পারেন আম। এবিষয়ে পুনের এক আম ব্যবসায়ী EMI-তে আম বিক্রি করতে শুরু করেছে। পুনের ব্যাবসায়ী গৌরব সনস আম প্রেমীদের জন্য EMI এ আম কেনার সুবিধা প্রদান করছে।

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।

হোয়াটস্যাপ গ্রুপে

যুক্ত হন

টেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হন

আপনি এখন EMI দিয়ে প্রাকৃতিকভাবে জন্মানো দেওগড়ের হাপুস আমের মজা নিতে পারবেন। এবিষয়ে গৌরব জানিয়েছে যে, গ্রাহকরা ৩ মাস, ৬ মাস ও ১২ মাসের EMI-এ তার দোকান থেকে আম কিনতে পারবে। এই ভাবে EMI এর মাধ্যমে আম বিক্রি করার জন্য গৌরব Paytm এর সঙ্গে একটি চুক্তি করেছে।

এটাও পড়ুন HS Exam Results: উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশ নিয়ে নতুন বিজ্ঞপ্তি জারি করলো সংসদ, দেখে নিন কবে প্রকাশিত হচ্ছে উচ্চ মাধ্যমিকের রেজাল্ট

EMI-এ আম খাওয়া জন্য আপনাকে পুনের সানসিটি রোডের আনন্দ নগর এলাকায় অবস্থিত গৌরব সনসের দোকানে যেতে হবে। গৌরবের দোকানে গিয়ে Paytm এর কার্ড মিশিনের মাধ্যমে পেমেন্ট করার সময় আপনাকে আপনার পছন্দের EMI বিকল্প বেছে নিতে হবে।

এটাও পড়ুন Lakshmir Bhandar: আধার কার্ড লিঙ্ক না করলে আর পাবেন না লক্ষ্মীর ভান্ডারের টাকা, কড়া নির্দেশিকা জারি করলো রাজ্য

জানিয়ে রাখি যে, গৌরব সনসের দোকান থেকে EMI-এ ব্যয়বহুল আম কেনার জন্য আপনার কাছে একটি ডেবিট বা ক্রেডিট কার্ড থাকতে হবে। এছাড়া আপনার ব্যাঙ্কে ৩ মাস, ৬ মাস এবং ১২ মাসের EMI এর সুবিধা থাকতে হবে।

এটাও পড়ুন CNG-PNG Price: একধাক্কায় কমে গেলো গ্যাসের দাম! গ্যাসের দাম নিয়ন্ত্রণ করার জন্য সরকারের নতুন পদক্ষেপ

তবে আপনি হয়তো ভাবছেন যে, এই ভাবে EMI-এ কে আম কিনে। আপনাকে জানিয়েদি যে, গৌরব এবিষয়ে জানিয়েছে যে তার দোকান থেকে একজন ব্যক্তি ইতিমধ্যেই ১ বছরের EMI-এ ৩০,০০০ টাকার আম কিনেছে।

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।

হোয়াটস্যাপ গ্রুপে

যুক্ত হন

টেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হন

Leave a Comment