WBSEDCL সংস্থায় ৪৮ হাজার টাকার মাসিক বেতনে চাকরির সুযোগ, শুধু মাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই নিয়োগ হচ্ছে একাধিক পদে।

রাজ্যের বিদ্যুৎ বণ্টন নিগম WBSEDCL সংস্থা নিয়ে এসেছে চাকরির দারুন সুযোগ। মাসিক ৪৮,০০০ টাকার বেতনে একধিক পদে নিয়োগ করতে চলেছে WBSEDCL সংস্থা। এবিষয়ে আবেদন করার যোগ্যতা, পদ্ধতি ইত্যাদি জানতে এই প্রতিবেদনটি মনোযোগ দিয়ে পড়ুন।

WBSEDCL সংস্থায় ৪৮ হাজার টাকার মাসিক বেতনে চাকরির সুযোগ

গত ১৪ই মার্চ WBSEDCL সংস্থা অফিসিয়াল পোর্টাল থেকে একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করা হয়। উক্ত বিজ্ঞপ্তি অনুযায়ী ভূমি বিভাগের অবসর প্রাপ্ত ব্যক্তিদের স্পেশাল অফিসারের পদে নিয়োগ করতে চলেছে WBSEDCL সংস্থা। এবিষয়ে WBSEDCL সংস্থা জানিয়েছে যে মোট ৩ টি শুন্য পদে নিয়োগ হবে। এই শুন্য পদ গুলিতে ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ হবে। WBSEDCL সংস্থার স্পেশাল অফিসারের পদে আবেদন করার যোগ্যতা, বয়সসীমা ইত্যাদি নিম্নরূপ।

৮০ হাজার টাকার বেতনে IIFCL সংস্থায় চাকরির দারুন সুযোগ, এখনই আবেদন করুন।

আবেদন করার যোগ্যতা: WBSEDCL দ্বারা জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী স্পেশাল অফিসারের পদে আবেদন করার জন্য প্রার্থীকে ভূমি বিভাগের অবসর প্রাপ্ত কর্মচারী হতে হবে এবং প্রার্থীর কাছে Dy. DL&LRO/SDL&LRO/SRO-I/SRO- II/ Addl. LAO এর ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: উক্ত পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীর বয়স ১লা জানুয়ারি ২০২৩ অনুযায়ী ৬২ বছরের বেশি হওয়া যাবে না।

কলকাতায় সরকারি চাকরির দারুন সুযোগ, ১০ টি শুন্য পদে নিয়োগ করছে কলকাতা কর্পোরেশন।

বেতন: WBSEDCL স্পেশাল অফিসার পদের মাসিক বেতন ৪৮ হাজার টাকা নির্ধারিত করেছে। এবিষয়ে জানিয়ে রাখি যে, বর্তমানে স্পেশাল অফিসারের পদে অস্থায়ী ভাবে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। তবে পরে কর্মদক্ষতা/প্রয়োজনীয়তার উপর নির্ভর করে চাকরির মেয়াদ বাড়তেও পারে।

আবেদন করার পদ্ধতি: এবিষয়ে WBSEDCL জানিয়েছে যে, এই চাকরির জন্য কোনও রকম আবেদন করতে হবে না। আগ্রহী প্রার্থীদের ৫ই এপ্রিল ২০২৩ -এর দিন সরাসরি ইন্টারভিউ দিতে যেতে হবে।

হাতে আর বেশি সময় নেই, তাই প্যান কার্ডের সঙ্গে আধার লিঙ্ক হয়েছে নাকি শেষ বারের মতো একবার যাচাই করে নিন।

এবিষয়ে ইন্টারভিউ এর স্থান সম্পর্কে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি (https://www.wbsedcl.in/irj/go/km/docs/internet/new_website/pdf/Careers/Special%20Officer_Land_23_03.pdf) দেখুন।

👉 Central Bank of India Recruitment 2023: সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় চাকরির দারুন সুযোগ, ৫০০০ শুন্য পদে নিয়োগ চলছে।

👉 দ্বাদশ শ্রেণীর পরীক্ষার টপারদের ১ লক্ষ টাকা ও ল্যাপটপ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এই রাজ্যের সরকার।

👉 ২৫,০০০ টাকার বেতনে রাজ্যে সরকারি চাকরির সুযোগ, রাজ্যের কৃষি দফতরে একাধিক পদে নিয়োগ চলছে।

👉 SBI Recruitment 2023: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াই চাকরির দারুন সুযোগ, শুধু ইন্টারভিউ এর মাধ্যমেই নিয়োগ হবে একাধিক পদে।

Author
টিম বাংলারশিক্ষা

Leave a Comment