মাত্র ১২,০০০ টাকায় Oppo নিয়ে এল তাদের দুর্দান্ত স্মার্টফোন, বিশাল ব্যাটারির সঙ্গে রয়েছে শক্তিশালী ক্যামেরা

মাত্র ১২,০০০ টাকায় Oppo নিয়ে এল তাদের দুর্দান্ত স্মার্টফোন, বিশাল ব্যাটারির সঙ্গে রয়েছে শক্তিশালী ক্যামেরা

Oppo A38 স্মার্টফোন 2023: Oppo, যা এখন জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা কোম্পানিগুলির তালিকায় রয়েছে, তাদের Oppo A38 স্মার্টফোনটিকে বাজারে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করেছে।

এই স্মার্টফোনটিতে বেশ কিছু আধুনিক বৈশিষ্ট্য এবং দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি রয়েছে, যা এটিকে 2023 সালের অন্যান্য স্মার্টফোনের তুলনায় একটি ভাল বিকল্প করে তোলে। Oppo A38 স্মার্টফোনটিকে কম বাজেটের গ্রাহকদের জন্য একটি সাশ্রয়ী মূল্যের বিকল্প হিসাবে বাজারে পেশ করা হয়েছে।

Oppo A38-এ 50 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে

Oppo A38-এ আরও ভাল ফটোগ্রাফি বৈশিষ্ট্য দেওয়ার জন্য, কোম্পানি এই স্মার্টফোনে 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর ব্যবহার করেছে। এছাড়াও, 2 মেগাপিক্সেল এর একটি সাপোর্টেড ক্যামেরা সেন্সরও রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 5 মেগাপিক্সেল এর একটি ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Oppo A38-এ দুর্দান্ত বৈশিষ্ট্য থাকবে

কম্পানির সবচেয়ে আপডেট করা স্মার্টফোন হিসাবে বিবেচিত Oppo A38 স্মার্টফোনে কোম্পানি 5000mAh এর শক্তিশালী ব্যাটারি ব্যবহার করেছে।

এটি ফাস্ট চার্জারের সাহায্যে প্রায় 50 মিনিটে চার্জ হতে পারে। Oppo A38-এ 6.56 ইঞ্চির HD+ LCD ডিসপ্লে রয়েছে যার পিক্সেল রেজোলিউশন 1612×720। এর রিফ্রেশ রেট 90 হার্টজ। এর পিক ব্রাইটনেস 720 নিটস পর্যন্ত।

Oppo A38 এর দাম

আপনি যদি ভারতীয় বাজারে সম্প্রতি একটি সস্তা স্মার্টফোন কিনতে চান, তাহলে Oppo A38 একটি ভাল বিকল্প। ভারতীয় বাজারে এর দাম মাত্র ₹12000 থেকে শুরু হয়। এই দামের মধ্যে, আপনি এই স্মার্টফোনের 4GB RAM এবং 128GB স্টোরেজ দেখতে পাবেন।

Author
টিম বাংলারশিক্ষা

Leave a Comment