Honda-র নতুন বাইক দেখে Bajaj এর কপালে বাড়ছে চিন্তার ভাঁজ, আশ্চর্যজনক ফিচার ও লুক দেখে কাঁপছে মার্কেট

Honda মোটরসাইকেল এবং স্কুটার ইন্ডিয়া আমাদের দেশে সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইক এবং স্কুটার কোম্পানিগুলির মধ্যে একটি। তারা সম্প্রতি তাদের CD 110 Dream Deluxe লঞ্চ করেছে যা সর্বশেষ প্রযুক্তি, উন্নত আরাম বৈশিষ্ট্য এবং আকর্ষণীয় স্টাইলিং সহ আসে।

Seeing Honda's new bike, Bajaj is worried

Honda CD 110 Dream Deluxe মোট ৪ টি রঙের বিকল্পে চালু করা হয়েছে এগুলি হলো ব্ল্যাক উইথ রেড, ব্ল্যাক উইথ ব্লু, গ্রিন উইথ গ্রিন এবং ব্ল্যাক উইথ গ্রে। Honda গ্রাহকদের 10 বছরের ওয়ারেন্টি সহ এই বাইকটি বিক্রি করছে। যদি এটির দামের ব্যাপার হয়, তবে হোন্ডা বাইকটিকে 73,400 টাকার এক্স-শোরুম মূল্যে বিক্রি করছে।

নতুন Honda CD 110 Dream Deluxe এখন দেখতে আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। ট্যাঙ্ক এবং সাইড কভারে স্টাইলিশ গ্রাফিক্স, আকর্ষণীয় ভিসার এবং ফ্রন্ট ফেন্ডার হোন্ডার সিডি 110 ড্রিম ডিলাক্সের চেহারাকে আরও উন্নত করেছে। ক্রোম মাফলার কভার এবং ৫টি স্পোক সিলভার অ্যালয় হুইল মোটরসাইকেলের সাইড প্রোফাইলকে আরও উন্নত করেছে। বাইকটিতে একটি ডিসি হেডল্যাম্প দেওয়া হয়েছে।

Honda CD 110 Dream Deluxe-এ ফুয়েল ট্যাঙ্কের সাথে একত্রিত লম্বা এবং আরামদায়ক সিট (720mm) দীর্ঘ দূরত্বের রাইডের সময় রাইডার এবং পিলিয়ন উভয়ের জন্য যথেষ্ট জায়গা এবং আরামদায়ক অভিজ্ঞতা দেয়। এটিতে একটি স্টার্ট/স্টপ সুইচও রয়েছে। ইকুয়ালাইজার সহ কম্বি-ব্রেক সিস্টেম (সিবিএস), হোন্ডা সিডি 110 ড্রিম ডিলাক্সের প্রতিটি রাইডকে আরামদায়ক এবং সুবিধাজনক করেছে। গাড়িটিতে একটি সাইড স্ট্যান্ড ইঞ্জিন ইনহিবিটরও দেখতে পাবেন, যা মোটরসাইকেলটি সাইড স্ট্যান্ডে থাকা অবস্থায় ইঞ্জিনকে শুরু হতে বাধা দেয়।

নতুন Honda CD 110 Dream Deluxe বাইকে Honda-র লেটেস্ট OBD2 কমপ্লায়েন্ট ইঞ্জিন দেওয়া হয়েছে যা উন্নত স্মার্ট পাওয়ার দিয়ে সজ্জিত করা হয়েছে। বাইকটি ACG স্টার্টার মোটর সহ সাইলেন্ট স্টার্ট সিস্টেমেরে সঙ্গে আসবে, যেখানে ব্রাশবিহীন ACG স্টার্টার গিয়ার থেকে ক্র্যাঙ্কিং নয়েজ কমিয়ে দেয় এবং কোনো ঝাঁকুনি ছাড়াই ইঞ্জিন চালু করে এবং রাইড করার সময় ব্যাটারি চার্জ করে। হোন্ডা সিডি 110 ড্রিম ডিলাক্সে উচ্চ মানের টিউবলেস টায়ার লাগিয়েছে, যার কারণে টায়ার পাংচার হলে দ্রুত ডিফ্লেট হয় না।

Author
টিম বাংলারশিক্ষা

Leave a Comment