OnePlus এর অহংকার ভাঙতে Samsung নিয়ে এলো তাদের নতুন 5G স্মার্টফোন, দেখে নিন কত দাম

Samsung brought their new 5G smartphone to break the pride of OnePlus

সামস্য ৫জি স্মার্টফোন: আধুনিক স্পেসিফিকেশনের সাথে সম্প্রতি বাজারে অনেক স্মার্টফোন লঞ্চ হচ্ছে। যেখানে নতুন ক্যামেরা ফিচার এবং দুর্দান্ত কানেক্টিভিটি সহ বিখ্যাত স্মার্টফোন নির্মাতা কোম্পানি স্যামসাং তাদের নতুন স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোন লঞ্চ করেছে যা দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটির সাথে বাজারে উপলব্ধ অন্যান্য স্মার্টফোনের তুলনায় অনেক ভাল বলে মনে করা হচ্ছে। কোম্পানি তাদের এই স্মার্টফোনে পাওয়ারফুল ব্যাটারিও ব্যবহার করেছে।

স্পেসিফিকেশনের কথা বলতে গেলে, স্যামসাং কোম্পানির পোর্টফোলিও থেকে স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনে ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি + AMOLED ডিসপ্লে দেখা যাচ্ছে যা ১২০Hz রিফ্রেশ রেটের সাথে আসে। এর সাথেই, এতে আপনাকে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ SoC প্রসেসর দেওয়া হয়েছে যা আপনার স্মার্টফোনকে খুব মসৃণভাবে চালাবে। স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনে ৫০০০mAh এর ব্যাটারিও দেওয়া হয়েছে যা ৬৭W এর ফাস্ট চার্জার থেকে চার্জ হয়।

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।

হোয়াটস্যাপ গ্রুপে

যুক্ত হন

টেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হন

ক্যামেরা কোয়ালিটির কথা বলতে গেলে, আপনাকে স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনে ৪৮ মেগাপিক্সলের প্রাথমিক ক্যামেরা দেখার জন্য পাবেন যার সাথে কোম্পানি ৮ মেগাপিক্সলের আল্ট্রা ওয়েড সেন্সর এবং ৫ মেগাপিক্সলের একটি সমর্থিত সেন্সরও লাগিয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য আপনাকে স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনে ১৩ মেগাপিক্সলের ফ্রন্ট ক্যামেরা পাবেন।

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনকে কোম্পানি দ্বারা ৮GB রেম এবং ১২৮GB রোম সহ স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে প্রায় ৩২৯৯৯ টাকার দামে লঞ্চ করা হয়েছে যা একে বাজারে উপলব্ধ অন্যান্য ৫জি স্মার্টফোনের তুলনায় গ্রাহকদের জন্য বেশ বিশেষ বিকল্প করে তোলে।

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।

হোয়াটস্যাপ গ্রুপে

যুক্ত হন

টেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হন
Author
টিম বাংলারশিক্ষা

Leave a Comment