দামি দামি ফোনের বারোটা বাজাতে আসছে iQOO-র নতুন বাজেট স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত-দুর্দান্ত ফিচার

iQOO's new budget smartphone is coming to beat expensive phones

iQOO Z8 স্মার্টফোন: যদি আপনি একটি নতুন স্মার্টফোন কিনতে চান তবে আপনাকে বিশ্বব্যাপী বাজারে বিভিন্ন সেগমেন্টের স্মার্টফোন কিনতে পাওয়া যাচ্ছে। কিছু মিড-রেঞ্জ, কিছু বাজেট ফোন, কিছু ফ্ল্যাগশিপের ফোন রয়েছে, তবে এই সময়ে সবচেয়ে বেশি চাহিদা রয়েছে মিড-রেঞ্জ স্মার্টফোনের, কারণ এই সেগমেন্টে দুর্দান্ত বৈশিষ্ট্য পাওয়া যায়। অন্যদিকে iQOO তার iQOO Z8 সিরিজ চালু করতে চলেছে। কোম্পানি বীবো পোস্টে iQOO Z8 এর রঙের সংস্করণ এবং দুর্দান্ত ক্যামেরা মানের নিশ্চিত করেছে।

মিডিয়া রিপোর্ট অনুসারে, এর বৈশিষ্ট্যগুলির কথা বললে, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ এতে 64-মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা দেওয়া হবে।

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।

হোয়াটস্যাপ গ্রুপে

যুক্ত হন

টেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হন

iQOO এতে বেশ কয়েকটি রঙের সংস্করণের নিশ্চিত করেছে, যা চন্দ্র চীনামাটির বাসন সাদা, ইয়াওয়ে কালো এবং হোশিনো নীল রঙে পাওয়া যাবে।

এই ডিভাইসে 6.64-ইঞ্চি FHD+ LCD প্যানেল থাকবে, যার সাথে 120Hz এর রিফ্রেশ রেট পাওয়া যাবে। প্রসেসরটির জন্য এতে ডাইমেনশন 8200 চিপসেট চালিত হবে এবং এতে 120W এর ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,000mAh এর ব্যাটারিও থাকবে। অন্যদিকে 12GB LPDDR5 RAM এবং 512GB স্টোরেজ থাকার আশা করা হচ্ছে।

iQOO Z8 এ iQOO এর OS 3.0-ভিত্তিক Android 13 পাওয়া যায়। ফটোগ্রাফির জন্য ফোনে সেলফির জন্য 16-মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা এবং ব্যাক সাইডে 64-মেগাপিক্সেল + 2-মেগাপিক্সেল এর ডুয়াল-ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর সাথেই এটি সিকিউরিটির জন্য সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। আপনাকে জানিয়ে দিচ্ছি যে এই ফোনটি চীনে 31 আগস্টে লঞ্চ হবে।

অন্যদিকে iQOO Z8 এর সাথে iQOO Z8xও লঞ্চ হবে। এই নতুন ফোনে আপনাকে প্রসেসরটির জন্য স্ন্যাপড্রাগন 6 জেন 1 চিপসেট পাওয়া যায়। এর সাথেই এতে 12GB পর্যন্ত LPDDR4x এর RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজ পাওয়া যায়। ব্যাটারি ব্যাকআপের জন্য 44W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 6,000mAh এর শক্তিশালী ব্যাটারি এবং 50-মেগাপিক্সেল এর ডুয়াল-ক্যামেরা সেটআপ পাওয়া যায়।

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।

হোয়াটস্যাপ গ্রুপে

যুক্ত হন

টেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হন
Author
Nayan Maji

Leave a Comment