Redmi-র এই স্মার্টফোনের কাছে ফেল বাজারের অন্যান্য সমস্ত স্মার্টফোন, কম বাজেটের মধ্যেই ঝড় তুলেছে বাজারে

All other smartphones in the market fail to this Redmi smartphone

Xiaomi Redmi Note 12 নতুন স্মার্টফোন: সম্প্রতি, বিখ্যাত স্মার্টফোন নির্মাতা Xiaomi তার পোর্টফোলিও থেকে অসাধারণ ক্যামেরা এবং ব্যাটারি স্পেসিফিকেশন সহ একটি দুর্দান্ত স্মার্টফোন, যার নাম Xiaomi Redmi Note 12 লঞ্চ করেছে, যা 5G স্মার্টফোন মার্কেটের অন্যান্য স্মার্টফোনের থেকে ভালো বিকল্প উঠে আসছে। আপনি যদি 2023 সালে একটি স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাহলে এই সময়টি আপনার জন্য সেরা হবে কারণ Xiaomi Redmi Note 12 দুর্দান্ত স্পেসিফিকেশন এবং ক্যামেরা স্পেসিফিকেশনের সাথে মার্কেটে এসেছে।

স্পেসিফিকেশন সম্পর্কে বলতে গেলে, আধুনিক প্রযুক্তি এবং নতুন সেগমেন্টের সাথে, আপনি Xiaomi Redmi Note 12 স্মার্টফোনে একটি 6.67-ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে পাবেন, যার সাহায্যে এই স্মার্টফোনটি একটি ভাল রিফ্রেশ রেট জেনারেট করে। Xiaomi Redmi Note 12 স্মার্টফোনে, আপনি 5000mah এর একটি শক্তিশালী ব্যাটারি পাবেন, যার সাহায্যে একবার স্মার্টফোনটি চার্জ করে আপনি প্রায় 3 দিনের কলিং এর ব্যাকআপ পাবেন।

Xiaomi Redmi Note 12 স্মার্টফোনে নতুন সেগমেন্টের সাথে, আপনি একটি 48-মেগাপিক্সেল শক্তিশালী প্রাথমিক ক্যামেরা পাবেন, যার সাথে আপনাকে একটি 8-মেগাপিক্সেল সমর্থিত ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল মাইক্রো ক্যামেরা সেন্সর দেওয়া হবে। অন্যদিকে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, আপনি Xiaomi Redmi Note 12 স্মার্টফোনে একটি 13-মেগাপিক্সেল শক্তিশালী ফ্রন্ট ক্যামেরা পাবেন।

দাম সম্পর্কে কথা বলতে গেলে, বাজারে, এই ফোনটি প্রায় 16999 টাকার মূল্যে লঞ্চ করা হয়েছে। যা এই ফোনটিকে কম বাজেটের সেগমেন্টের একটি অন্যতম বিকল্প করে তুলেছে।

Author
টিম বাংলারশিক্ষা

Leave a Comment